1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পচা শামুকে পা কাটল রিয়ালের

  • আপডেট টাইম : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১০০১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: লা লিগায় চার ম্যাচ পর পা হড়কাল রিয়াল মাদ্রিদের। আজ রোববার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুয়ে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা জিরোনার বিপক্ষে এগিয়ে গিয়েও ড্র করার হতাশায় পুড়েছে লিগ চ্যাম্পিয়নরা। ভিনিসিয়ুস জুনিয়রের গোলে রিয়াল লিড নেওয়ার পর ক্রিশ্চিয়ান স্টুয়ানি পেনাল্টি থেকে গোল করলে স্বাগতিকরা ২ পয়েন্ট হারায়।

পচা শামুকে পা কাটার দিন আরও বেশি বেদনায় পুড়েছেন টনি ক্রুস। জাতীয় ও ক্লাব দলের হয়ে আজ প্রথমবারের মতো লাল কার্ড দেখেন তিনি। ৫৫ মিনিটে কুতোকে ফাউল করে হলুদ কার্ড দেখেন তিনি। এরপর ইনজুরি সময়ে জিরোনার পাল্টা আক্রমণ থামাতে গিয়ে ফাউল করে বসেন তিনি। রেফারি দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে তাকে মাঠ ছাড়া করেন।

হতাশায় পড়ার ম্যাচে রিয়াল এগিয়ে যেতে পারত দশম মিনিটেই। তবে রদ্রিগ গোসের নেওয়া শট দারুণ দক্ষতায় জালে ঢোকা থেকে প্রতিহত করেন জিরোনা গোলরক্ষক গাজানিগা। ২৪ মিনিটে রদ্রিগোর নেওয়া আরেকটি শট পোস্টে লেগে ফিরে আসে। প্রথমার্ধে জিরোনাও বেশ কয়েকটি ভালো আক্রমণ করে রিয়াল শিবিরে। তবে গোল পায়নি তারাও।

গোলশূন্য প্রথমার্ধের পর স্বাগতিক সমর্থকদের আনন্দের উপলক্ষ এনে দেন ভিনিসিয়ুস। ৬৯ মিনিটে তার ভেলকিতে গোলের সম্ভাবনা তৈরি করে রিয়াল। পরে ফেদে ভালবের্দের পা ঘুরে আসা বল স্রেফ আলতো ছোঁয়ায় জালে পাঠান এই ফরোয়ার্ড। এগিয়ে যায় রিয়াল। তবে সেই লিড ১০ মিনিটও ধরে রাখতে পারেনি লস ব্লাঙ্কোরা।

৭৮ মিনিটে ডি বক্সে বল লাগে মার্কো আসেনসিয়োর হাতে। রেফারি ভিএআরের (ভিডিও অ্যাসিস্টেন্ট রেফারি) সহায়তা নিয়ে পেনাল্টি উপহার দেন জিরোনাকে। স্পটকিক থেকে ঠাণ্ডা মাথার শটে অতিথিদের সমতায় ফেরান স্টুয়ানি। রিয়াল অবশ্য ম্যাচটা জিতেই মাঠ ছাড়তে পারতো। তবে নির্ধারিত সময়ের অন্তিম মুহূর্তে করা রদ্রিগোর গোলটি ফাউলের কারণে বাতিল করে দেন রেফারি।

রিয়াল নিশ্চিত গোল থেকে বঞ্চিত হওয়ার মিনিটখানেক পরেই জিরোনা পাল্টা আক্রমণে উঠতে গেলে ক্রুস দেখেন লাল কার্ড। ইনজুরি সময় হিসেবে অতিরিক্ত ৯ মিনিটে ১০ দিন নিয়ে তাই আর এগিয়ে যাওয়া হয়নি রিয়ালের। এই ড্রয়ের পরও রিয়াল আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। ১২ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৩২। দুইয়ে থাকা বার্সা সমান ম্যাচ খেলে অর্জন করেছে ৩১ পয়েন্ট।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..